ই-গভর্ন্যান্স ও উদ্ভাবন কর্মপরিকল্পনা ২০২২-২৩
১.১ সেবা সহজিকরণ/ডিজিটাইজেশন
(অভিযোগ ও শাটডাউন ব্যবস্থাপনা সিস্টেম)
অভিযোগ ও শাটডাউন ব্যবস্থাপনা সিস্টেম (ওয়েব অ্যাপ্লিকেশন) এর সেবা সমুহঃ
১। এই সিস্টেম ব্যবহার করে গ্রাহক বিদ্যুৎ সম্পর্কিত সকল অভিযোগ করতে পারেন। এছাড়া গ্রাহক তার অভিযোগ তালিকা দেখতে পারেন এবং অভিযোগ ট্র্যাকিং করতে পারেন।
২। এই সিস্টেমের মাধ্যমে গ্রাহক তার এলাকার সম্ভাব্য শাটডাউন নোটিশ দেখতে পারবেন।
৩। এই সিস্টেম ব্যবহার করে একজন গ্রাহক তার নিজের তথ্য, দপ্তরের তথ্য এবং কর্মকর্তার তথ্য সহজে পেতে পারেন।
৪। ওজোপাডিকোর সেবা সম্পর্কিত জরিপে অংশগ্রহন করতে পারবেন।
৫। ওজোপাডিকোর সেবা গ্রহনের জন্য প্রয়োজনীয় ডকুমেন্টস সম্পর্কে জানতে পারবেন।
৬। কর্মকর্তাগণ সহজে গ্রাহকদের অভিযোগ গ্রহণ এবং সমাধানের ব্যবস্থা করতে পারবেন।