Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৬ জুন ২০২৩

সেবা সহজিকরণ/ডিজিটাইজেশনের মাধ্যমে ন্যুনতম একটি উদ্ভাবনী ধারণা বাস্তবায়ন

ই-গভর্ন্যান্স ও উদ্ভাবন কর্মপরিকল্পনা ২০২২-২৩

১.১ সেবা সহজিকরণ/ডিজিটাইজেশন

 

Text Box: Complaint & Shutdown Management System( Web Version)(অভিযোগ ও শাটডাউন ব্যবস্থাপনা সিস্টেম)

 

অভিযোগ ও শাটডাউন ব্যবস্থাপনা সিস্টেম (ওয়েব অ্যাপ্লিকেশন) এর সেবা সমুহঃ

১। এই সিস্টেম ব্যবহার করে গ্রাহক বিদ্যুৎ সম্পর্কিত সকল অভিযোগ করতে পারেন। এছাড়া গ্রাহক তার অভিযোগ তালিকা দেখতে পারেন এবং অভিযোগ ট্র্যাকিং করতে পারেন।

২। এই সিস্টেমের মাধ্যমে গ্রাহক তার এলাকার সম্ভাব্য শাটডাউন নোটিশ দেখতে পারবেন।

৩। এই সিস্টেম ব্যবহার করে একজন গ্রাহক তার নিজের তথ্য, দপ্তরের তথ্য এবং কর্মকর্তার তথ্য সহজে পেতে পারেন।

৪। ওজোপাডিকোর সেবা সম্পর্কিত জরিপে অংশগ্রহন করতে পারবেন।

৫। ওজোপাডিকোর সেবা গ্রহনের জন্য প্রয়োজনীয় ডকুমেন্টস সম্পর্কে জানতে পারবেন।

৬। কর্মকর্তাগণ সহজে গ্রাহকদের অভিযোগ গ্রহণ এবং সমাধানের ব্যবস্থা করতে পারবেন।

2023-06-26-05-04-319e2844e00f43b3a3f66df6557230e6.pdf 2023-06-26-05-04-319e2844e00f43b3a3f66df6557230e6.pdf

COVID19 Movement Pass Online Police Clearance BD Police Help line Expatriate Cell Opinion or Complaint NIS Bangladesh Police Hot Line Number Right to Information PIMS Police Cyber Support for Women BPWN Annual Training Workshop Achievement & Success PHQ Invitation Card
Press Release Recruitment Information Procurement / Tender Notice Legal Instrument Innovation Corner Detective Magazine Bangladesh Football Club Diabetes-Covid19 Exam Results Accident Info Important Forms

Apps

icon icon icon icon icon icon