Wellcome to National Portal
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৫ জুন ২০২৩

ইতঃপূর্বে বাস্তবায়িত উদ্ভাবনী ধারণা, সহজিকৃত ও ডিজিটাইজকৃত সেবার ডাটাবেজ।

ক্রমিক নং

ইতঃপূর্বে বাস্তবায়িত উদ্ভাবনী ধারণা, সহজিকৃত ও ডিজিটাইজকৃত সেবা/আইডিয়ার নাম

সেবা/আইডিয়ার সংক্ষিপ্ত বিবরণ

সেবা/আইডিয়াটি কার্যকর আছে কি-না/ না থাকলে কারণ

সেবা গ্রহীতাগণ প্রত্যাশিত ফলাফল পাচ্ছে কি-না

সেবার লিংক

মন্তব্য

০১.

নতুন সংযোগ সফটওয়্যার

ওজোপাডিকোলিঃ এর আওতাধীন এলাকায় নতুন বিদ্যুৎ সংযোগের জন্য অনলাইনে আবেদন ফর্ম পূরণ, প্রয়োজনীয় দলিলাদি দাখিল করণ এবং জামানত ও প্রাক্কলণের ফি অনলাইনে জমা প্রদান।

নতুন বিদ্যুৎ সংযোগ সংক্রান্ত যাবতীয় দাপ্তরিক প্রক্রিয়া অনলাইনে সম্পন্নকরন।

উক্ত অনলাইন সেবাটি কার্যকর আছে এবং গ্রাহককে ২৪/৭ কাঙ্ক্ষিত সেবা দিয়ে যাচ্ছে।    

সেবা গ্রহীতাগণ প্রত্যাশিত ফলাফল পাচ্ছেন।

https://newconnection. wzpdcl.gov.bd/

 

ওজোপাডিকোলিঃ এর এইচটি-এমটি সহ সকল ট্যারিফের নতুন বিদ্যুৎ সংযোগ প্রদানের কাজটি শতভাগ অনলাইনে হচ্ছে। ফলস্রুতিতে, বিদ্যুৎ সংযোগ প্রদান প্রক্রিয়ার গতিশীলতা, স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত হয়েছে। অধিকন্তু, গ্রাহক সেবার মান বৃদ্ধির লক্ষ্যে সফটওয়্যারটিতে প্রয়োজনীয় সংশোধন ও পরিমার্জন অব্যহত রয়েছে।

০২.

গ্রাহক সেবা মোবাইল এপ

  • পোস্টপেইড বিল তথ্য দেখা ও পেমেন্ট করা যায়
  • অভিযোগ করা ও ব্যবস্থাপনা করা যায়
  • নতুন সংযোগ আবেদন, অবস্থা দেখা ও পেমেন্ট করা যায়
  • কুইজ ও জরিপে গ্রাহক অংশগ্রহণ করতে পারে

যোগাযোগ ও বিবিধ তথ্য দেখা যায়

কার্যকর আছে

সেবা পাচ্ছে তবে প্রিপেইড তথ্য দেখা ও পেমেন্ট ইত্যাদি ফিচার শিগ্রই যোগ করা হলে গ্রহীতাগণ প্রত্যাশিত ফলাফল পাবে।

https://bit.ly/3dW6PCI

 

 

০৩.

গ্রাহক অভিযোগ ব্যবস্থাপনা সিস্টেম

  • গ্রাহক অনলাইনে অভিযোগ করতে পারেন
  • অভিযোগ সমাধানের অবস্থা ট্র্যাকিং করতে পারেন
  • বিভিন্ন জরিপে অংশগ্রহণ করতে পারেন
  • বিভিন্ন অনুষ্ঠানে কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারেন

কার্যকর আছে

সেবা পাচ্ছেন।

https://bit.ly/3SzHo9f

 

 

 

2023-06-25-09-20-53b90fa4570193c8aaace997c68bdec2.pdf